ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ফের বিয়ের পিঁড়িতে হৃতিক রোশন? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫০, ২৭ জুলাই ২০১৮ | আপডেট: ০০:১০, ২৮ জুলাই ২০১৮

হৃতিক রোশন এবং সুজান খানের বিবাহ বিচ্ছেদ হয়েছিল নভেম্বর ২০১৪ সালে। তারপর থেকে দুজন আলাদা থাকলেও দুই ছেলের দায়িত্ব সমানভাবে পালন করেছেন হৃতিক-সুজান। এতদিন পর ফের নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হৃতিক। এই সিদ্ধান্ত নাকি ছেলেদের ভবিষ্যতের জন্য! কিন্তু পাত্রী কে?

শোনা যাচ্ছে, হৃতিকের এ বারের বিয়ের পাত্রীও নাকি সুজান খান। অর্থাত্ বিবাহ-বিচ্ছেদের পর দুই ছেলের কথা ভেবেই নাকি ফের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি!

পার্টি, ডিনার বা ছুটি— সব কিছুতেই এই ক’বছর দুই ছেলে রেহান এবং রিদানকে একসঙ্গে সময় দিয়েছেন হৃতিক-সুজান। বিবাহ বিচ্ছেদের পর যখন কঙ্গনা রানাওয়াতের সঙ্গে প্রকাশ্য ঝামেলায় জড়িয়েছিলেন হৃতিক তখনও সব সময় পাশে পেয়েছেন সুজানকে। এমনকি এক সাক্ষাত্কারে সুজানকে নিজের জীবনের ভালবাসার মানুষের নাম বলতে বলা হয়। সেখানে তিনি দুই ছেলের পর হৃতিকের নামই বলেছিলেন। সেই সাক্ষাত্কারও ছিল বিচ্ছেদের পরই।  

আরও পড়ুন-বাঙালি অভিনেত্রীর সঙ্গে ইমরানের প্রেম

ফলে সব মিলিয়ে হৃতিক-সুজান যে ভাল বন্ধু, তা একাধিকবার প্রকাশ্যে বলেছেন এই জুটি। দাম্পত্য না টিকলেও বন্ধুত্বে যে বিচ্ছেদ হবে না, এমন ইঙ্গিতই দিয়েছিলেন। এ বার ছেলেদের কথা ভেবেই নাকি নিজেদের সম্পর্ককে আরও একবার সময় দিতে চান এই জুটি।

যদিও গোটা বিষয়টি নিয়েই এই মুহূর্তে জল্পনা চলছে বলি মহলে। আদৌ তাঁরা ফের বিয়ে করছেন কিনা তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। সূত্র: আনন্দবাজার

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি